Daily Gazipur Online

ময়মনসিংহে পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এম এ আজিজ,ময়মনসিংহ : ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ ও পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের উদ্যোগে পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়েছে।
২৭ মার্চ শুক্রবার পুলিশ লাইন্স ২নং গেইট সংলগ্ন পরিচ্ছন্নতা কর্মীদের কলোনির প্রায় ১শ ২০ জন পরিচ্ছন্নতা কর্মীর মাঝে এ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন থেকে মুক্তি পেতে বাংলাদেশেও চলছে সর্তকাবস্থা। ময়মনসিংহে করোনা সংক্রমণ প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন। এ অবস্থায় সমাজের নিন্মবিত্তের মানুষজনের জীবন যাপনের কথা চিন্তা চেতনায় নিয়ে খাদ্যসামগ্রী, জীবানুনাশক, সাবান, মাস্ক বিতরণ করে ময়মনসিংহ রেঞ্জ ও জেলা পুলিশ।
প্যাকেট আকারে বিতরণকৃত সামগ্রীর মাঝে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, এক বোতল লিকুইড হ্যান্ড স্যানিটাইজার, একটি সাবান, ২টি করে মাস্ক দেয়া হয়। ডিআইজি ও পুলিশ সুপারের পক্ষ থেকে সহায়তা সামগ্রীগুলো এক এক করে পরিচ্ছন্নতা কর্মীদের হাতে তুলে দেন, ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ লাইন্স ইন্সপেক্টর রোকনুজ্জামান। পুলিশের সহায়তা পেয়ে পরিচ্ছন্নকর্মীরা আবেগে আপ্লুত হয়ে বলেন মানবতার পুলিশ, মহানুবতার পুলিশ।
এদিকে করোনা ভাইরাস সংক্রমণরোধে ১০ দিনের সাধারণ ছুটির দ্বিতীয়দিনে ময়মনসিংহে কোন ধরণের যানবাহন, সিএনজি, অটোবাইক চলাচল করেনি। দোকানপাঠ স¤পূর্ণ বন্ধ রয়েছে। কাঁচা বাজার, ওষুধের দোকান খোলা রয়েছে।