Daily Gazipur Online

যাত্রাবাড়ী-ডেমরাতে ২০০০ মানুষকে খাবার দিলেন রিপন

নিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ অব্যাহত রেখেছেন।
আজ রবিবার দুপুরে ২টায় ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ডেমরা থানার ৬৪ নং ওয়ার্ডের সারুলিয়া এবং বিকালে ৫০ নং ওয়ার্ডে যাত্রাবাড়ী টনি টাওয়ারের সামনে আলোচনা সভা এবং দোয়া মাহফিল আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে অসহায় ও দুস্থ দুই হাজার মানুষকে রান্না করা খাবার হাতে তুলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, ‘ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের গরীব মেহনতী মানুষের মুখে হাসি ফোটানো ও বাংলার কোন মানুষ ক্ষুধার্ত থাকবে না। সেই প্রত্যাশায় বাংলাদেশ স্বাধীন করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু পাকিস্তানের প্রেতাত্মা ওই জিয়াউর রহমান ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে ১৫ই আগস্ট হত্যা করে। তবে ১৯৭৫ সালের নারকীয় হত্যাকাণ্ডের পরও ষড়যন্ত্র থেমে নেই। সেজন্য সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই। দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ থাকতে হবে । বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাঁচিয়ে রাখতে আমাদের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে। সেই লক্ষ্যেই আমি করোনাকালীন সময় হতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি । ভবিষ্যতেও আরো সাহায্য করবো।
এ সময় স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।