Daily Gazipur Online

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অসহায় ৫০হাজার পরিবারের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন

নাসির উদ্দীন বুলবুল: আজ বৃহস্পতিবার টঙ্গীতে ৫০হাজার করোনা ভাইরাসের কারণে অসহায় পরিবারের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এম পি ।এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর পক্ষে তার চাচা গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ২লিটার সয়াবিন তৈল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও ২টি সাবান, ছোলা বুট ও ইফতার সামগ্রী করোনা সতর্কতামূলক লিফলেট দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল বলেন, আমার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের মানুষকে আমাদের বংশধর বলে সন্মোবধন করতেন। সুখে দুখে বিপদে আপদে তাদের পাশে থাকতেন। আমি তার সন্তান হিসেবে আমিও সুখ দুখে তাদের পাশে আছি এবং থাকবো। আমার নির্বাচনী এলাকায় কোন লোক না খেয়ে অনাহারে মারা যাবে না।


গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি বলেন, যতদিন করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ লকডাউনে হোম কোয়ারেন্টে ঘর বন্দি থাকবে, ততদিন নিম্ন আয়ের মানুষের পাশে আমাদের খাদ্য সামগ্রী পৌঁছে যাবে। কেউ না খেয়ে অনাহারে মারা যাবে না।