Daily Gazipur Online

রাঙামাটি হাসপাতালে করোনা ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

নির্মল বড়ূয়া মিলন, রাঙামাটি প্রতিনিধি : ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে ৫০ শয্যার কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট উদ্বোধন করেন রাঙামাটি-২৯৯ আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।
উদ্বোধনী বক্তব্যে এমপি দীপংকর তালুকদার বলেন, রাঙাামাটি জেনারেল হাসপাতালে কোভিড ইউনিট স্থাপন ও হাই ফ্লো অক্সিজেন প্লান্ট চালু হওয়ার ফলে করোনা রোগীরা একই জায়গা থেকে উন্নত চিকিৎসাসেবা পাবে। তিনি হাসপাতালে দায়িত্বরত ডাক্তার, নার্স ও কর্মচারীদের চিকিৎসা সেবা প্রদানে অগ্রণী ভূমিকা রাখার আহŸান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে রাঙাামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী, রাঙামাটি জেলার পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুন মিয়া, জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, প্রিয় নন্দ চাকমা, ঝর্না খীসা, রাঙামাটি মেডিকেল কলেজের পরিচালক ডা. শহীদ তালুকদার, ডেপুটি সিভিল সার্জন ডা. নীতিশ চাকমা, রাঙামাটি মেডিকেল কলেজ অতিরিক্ত পরিচালক ডা. নিহার রঞ্জন নন্দী, রাঙামাটি জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়–য়া প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রায় ৯০ লক্ষ টাকা ব্যয়ে ৫০ শয্যাবিশিষ্ট কোভিড ইউনিটটি নির্মাণ করে এবং ইউনিসেফ বাংলাদেশ এর সহযোগিতায় সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্টটি স্থাপন করা হয়।