Daily Gazipur Online

রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টির ১০ জন সক্রিয় সদস্য গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন :  রাজধানীর ধানমন্ডি মডেল থানা এলাকা এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান ও মলম পার্টির ১০ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম।
আজ ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফালান শিকদার (৫৫), মোঃ তোফাজ্জল হোসেন সুমন (২৪), মোঃ অনিক হোসেন (২৯), মোঃ মনির হোসেন (৩৬), মোঃ আল আমিন সরদার (২৮), মোঃ লোকমান (২২), মোঃ রিয়াজ শিকদার (২২), রিপন (৩২), মোঃ আলম (৩১) ও মোঃ সুমন (২৫)।
এতে আরো বলা হয়,গ্রেফতারের সময় তাদের নিকট থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ৩টি স্প্রে, ৭টি মলমের কৌটা, ৪টি জামবাক, ৫টি গুল ও ৩ প্যাকেট মরিচের গুড়া উদ্ধার করা হয়।
ধানমন্ডি জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ তরিকুর রহমান জানান, সোমবার দুপুরে ধানমন্ডি সিটি কলেজের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি বলেন, গ্রেফতারকৃতরা ঢাকার বিভিন্ন থানা এলাকার যাত্রীবাহী বাসে উঠে সুযোগ বুঝে বাস যাত্রীদের চোখে মুখে মলম বা স্প্রে কৌশলে প্রয়োগ করে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিতেন।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।