Daily Gazipur Online

রাজধানীতে গাছের ডাল ভেঙে শ্রমিক নিহত

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর সবুজবাগের কুসুমবাগ এলাকায় বট গাছের ডাল ভেঙে মাথায় পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো: নজরুল মোল্লা (৪৪)।
আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সবুজবাগের কুসুমবাগ কালিতলাতে এ দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, কুসুমবাগে একটি নির্মাণাধীন ভবনে কাজ করতেন নজরুল। সে সময় তিনি রুপসের মাধ্যমে মালামাল উপরে উঠাচ্ছিলেন। হঠাৎ রুপসটি ছিড়ে বট গাছের ওপর পড়ে। তখন গাছের একটি ডাল ভেঙে নিচে থাকা শ্রমিক নজরুল ইসলামের মাথায় পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের সহকর্মী মোতালেব পুলিশকে জানান, মৃত নজরুল বরগুনা জেলার আমতলি উপজেলার ডালাচাড়া গ্রামের সাহের মোল্লার ছেলে। বর্তমানে খিলগাঁও তালতলা মার্কেটের পেছনে একটি মেসে ভাড়া থাকতেন। তার তিন ছেলে এক মেয়ে আছে।
ওসি মো: বাচ্চু মিয়া আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। তারা এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।