Daily Gazipur Online

রাজধানীতে দু’টি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলি সহ অস্ত্র ব্যবসায়ী আটক

এস,এম, মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকায় একটি বাসা থেকে অস্ত্র ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপি মুগদা থানা পুলিশ। গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর নাম তারিফ হোসেন (৩৩)। তিনি একটি মামলার এজাহারভুক্ত আসামি বলে
পুলিশ জানান, ধৃত তারিফ খিলগাঁও থানার একটি মামলার এজাহারভুক্ত আসামি ।গ্রেফতারের সময় তারিফ হোসেনের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে রাজধানীর খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসায় গোপনে অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।
আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সুবজবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রাশেদ হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বিকেল ৫টার দিকে রাজধানীর খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় একটি বাসায় আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুগদা থানা পুলিশের একটি টিমের সদস্যরা অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারিফ হোসেন সহ তার সহযোগীরা কৌশলে পালানো চেষ্টা করে। পরে পুলিশ তারিফ হোসেনকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করে।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার তারিফ খিলগাঁও থানার একটি মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া তারিফ রাজধানীর খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা এলাকাসহ ঢাকার বিভিন্ন এলাকায় অবৈধ আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটক তারিফ অস্ত্র ব্যবসার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে খিলগাঁও থানায় নতুন করে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।