Daily Gazipur Online

রাজধানীতে দুর্বৃত্তদের হাতে কিশোর খুন

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কলাবাগার থানার কাঁঠাল বাগান এলাকায় দুর্কৃত্তদের হাতে এক কিশোর খুন হয়েছেন।
নিহত ওই কিশোরের নাম মো. আশিক রহমান (১৫)।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আজ মঙ্গলবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আশিক তার বাবার চটপতির দোকানে কাজ করতেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাড়াইলচড়ে।
নিহতের পরিবারের অভিযোগ-আশিককে বাসা থেকে ফোনে ডেকে নিয়ে দুর্বৃত্তরা হত্যা করেছে।
আজ মঙ্গলবার সকালে রাজধানীর কাঁঠালবাগানের ঢাল এলাকায় একটি ভবনের সামন থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।
আশিকের বাবা কামাল হোসেন ও মা কল্পনা বেগম সাংবাদিকদের জানান, সোমবার দিবাগত রাত ১০টার দিকে নাহিদ নামে একজনের মাধ্যমে ফোনে আশিককে ডেকে নেয় ওই এলাকার ভলিউম ও রেজাউল। এরপর রাতে সে আর ফিরে আসেনি।আজ সকাল সাড়ে ৭টায় কাঁঠাল বাগানের ঢাল এলাকায় একটি নির্মানাধীন ভবনের পাশে আশিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত আশিকের বড় ভাই মো: সাগর সাংবাদিকদেরকে জানায়, স্থানীয় হারুন অর রশিদের দুই ছেলে ভলিয়ম ও রেজোয়ানদের সঙ্গেই ঘুরতো তার ভাই আশিক। তারাও মাদকাশক্ত। সোমবার রাতে ওরাই আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করেছে। এর আগেও আশিককে হত্যার হুমকি দিয়েছিল তারা।
ঢামেক হাসপাতালের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য কিশোরের মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।বিষয়টি সংশ্লিস্ট থানা পুলিশকে জানানো হয়েছে।