রাজধানীতে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী শোডাউন

0
255
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে শুক্রবার নির্বাচনী প্রতিক বরাদ্বের পর আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে বিকেলে রাজধানীর তুরাগে ৫৩ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বিশাল এক মিছিল (শোডাউন) শহরে বের করা হয়।
ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নৌকার সমর্থনে এই নির্বাচনী মিছিল শহরে বের করা হয়।
শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে যুবলীগের মিছিলটি ডিএনসিসি ৪৩ নম্বর ওয়ার্ড চন্ডাল ভোগ বঙ্গবন্ধু সমাজ কল্যাণ সংসদের সামনে থেকে বের করা হয়। মিছিলটি চন্ডালভোগ,ডিয়াবাড়ি হয়ে সোনারগাঁও জনপথ সড়ক প্রদক্ষিণ করে আরাফাত সুপার মার্কেট (মোস্তফা মার্কেটে) কাঁচা বাজার এসে শেষ হয়। বিশাল মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহসম্পাদক মো: আবুল কালাম রিপন ওরফে একে রিপন। এসময় তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো: নূর হোসেন, ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা মো: তৈয়্যাবুর রহমান,তুরাগ থানা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: বাঁধন,তুরাগ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদ মো: রিপন মিয়া, তুরাগ থানা যুবলীগ নেতা মো: সফুর উদ্দিন, মো: শফিকুল ইসলাম, মো: আবু তাহের, মোক্তার হোসেন, মো: আব্দুল হামিদ, মো: নূরা মিয়া সহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহসম্পাদক মো: আবুল কালাম রিপন বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডিএনসিসি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম (নৌকা মার্কার) সমর্থনে এই মিছিল বের করা হয়।
উল্লেখ্য যে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নৌকার পক্ষে ৫৪নং ওয়ার্ড যুবলীগের মিছিল
মোল্লা তানিয়া ইসলাম তমাঃ ১০ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকা উত্তর সিটির পুরো ৫৪নং ওয়ার্ড । আগামী ৩০শে জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে । এরই ধারাহিকতায় ১০ই জানুয়ারি নির্বাচনে অংশ গ্রহণ করা প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয় নির্বাচন কমিশন । এদিকে প্রতীক বরাদ্দের পর কেন্দ্রীয় আওয়ামী- যুবলীগের নির্দেশে ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সার্বিক তত্ত¡াবধায়নে, নৌকার পক্ষে মিছিল করে উত্তর সিটির ৫৪নং ওয়ার্ড আওয়ামী- যুবলীগ । বিকাল ৪টায় ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী আশরাফুল আলম রুবেলের নেতৃত্বে ৫৪নং ওয়ার্ডের ধউর এলাকা থেকে বিপুল সংখ্যক নেতা কর্মীর অংশ গ্রহনে মিছিলটি অনুষ্ঠিত হয় । মিছিলটি ৫৪নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিকাল ৫টায় ধউরস্থ ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী আশরাফুল আলম রুবেলের অফিসের সামনে এক আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয় । উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী আশরাফুল আলম রুবেল, যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, মোঃ ফারুক হোসেন, বিশ্বজিত ঘোষ, মোঃ নোমান শেখ, মোঃ এনামুল সরকার প্রমুক ।
নৌকার পক্ষে তুরাগ থানা যুবলীগের
১০ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকার পক্ষে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানার প্রতিটি অলিগলি । আগামী ৩০শে জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে । এরই ধারাহিকতায় ১০ই জানুয়ারি নির্বাচনে অংশ গ্রহণ করা প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয় নির্বাচন কমিশন । এদিকে প্রতীক বরাদ্দের পর কেন্দ্রীয় আওয়ামী- যুবলীগের নির্দেশে ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সার্বিক তত্ত¡াবধায়নে, নৌকা প্রতীকের প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে মিছিল করে ঢাকা মহানর উত্তরের তুরাগ থানা আওয়ামী- যুবলীগ । বিকালে তুরাগ থানা যুবলীগের আহŸায়ক নিত্য চন্দ্র ঘোষ ও যুগ্ন আহŸায়ক মোঃ নাসির উদ্দিন নাসিমের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা কর্মীর অংশ গ্রহনে বিশাল এক মিছিল অনুষ্ঠিত হয় । মিছিলটি তুরাগের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয় । উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তুরাগ থানা যুবলীগের আহŸায়ক নিত্য চন্দ্র ঘোষ, যুগ্ন আহŸায়ক মোঃ নাসির উদ্দিন নাসিম, ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ হারুন অর রশিদ হারুন, ৫৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জাকির পাটোয়ারী সহ আওয়ামী- যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here