রাজধানীতে ম্যানহোলে বায়ুগ্যাস বিস্ফোরণ : ৪ পথচারী আহত

0
95
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মগবাজার চৌরাস্তা সংলগ্ন এলাকায় রাস্তার পাশে ম্যানহোলে বায়ুগ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় ৪ পথচারী আহত হয়েছে। তাৎক্ষনিক ভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।
আজ সোমবার বিকেল ৩টা ৫ মিনিটের সময় মগবাজার-মালিবাগ সড়কের চৌরাস্তার পূর্ব পাশে রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
দি লাইফ সেভিং ফোর্স সদরদপ্তরের ডিউটি অফিসার এম, এরশাদ হোসেন আজ রাতে গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান,সোমবার বিকেল ৩টা ৫ মিনিটের সময় রাজধানীর মগবাজার-মালিবাগ সড়কের মগবাজার চৌরাস্তার পূর্ব পাশে রাস্তায় ম্যানহোল বিস্ফোরণের ঘটনা ঘটে। তখন খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত সেখানে পৌছেন।এঘটনায় পথচারীসহ কয়েকজন আহত হয়েছেন বলে তারা শুনেছেন।
ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরো জানান, বায়ুগ্যাস, বিদৎুত ও এলপি (বায়ু) গ্যাস থেকে রাস্তার পাশে এ ম্যানহোল বিস্ফোরণ হলে এঘটনা ঘটে। ম্যানহোলের ঢাকনা ও ফুটপাতের টাইলস উপরে উঠে গেছে। পরবর্তীতে তারা ম্যানহোলে তল্লাশী চালায়।
প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানান, ঘটনাস্থলের পাশে থাকা দু’জন পথচারী সহ কমপক্ষে ৪জন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। গুরুতর আহত দু’জনকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
দায়িত্বরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট ইমরান সাংবাদিকদেরকে জানান, হঠাৎ করে বিকট একটি শব্দ হয়। শব্দ শুনে এসে দেখি ম্যানহোলের ৪ থেকে ৫টি ঢাকনা এবং ফুটপাতের টাইলস উঠে গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। এসময় একটি বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে।
ফায়ার সার্ভিস ও পুলিশের ধারণা, দীর্ঘদিন ধরে গ্যাস জমে থাকার কারণে এ ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here