Daily Gazipur Online

রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযান : বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার- ৫

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর পৃথক দল রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছেন।
রোববার রাজধানীর যাত্রাবাড়ী, মুগদা, মতিঝিল ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে।
র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ হাবিবুর রহমান আশিক (৩০), মোঃ ইউসুফ উদ্দীন আকাশ (৩৪),মোহাম্মদ আলী টেপা (৩৮),গিয়াস উদ্দিন (৫০) ওমোঃ আলম হোসেন (৪০)।
এসময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন, ৭ বোতল ফেন্সিডিল, ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট ৬০ গ্রাম গাঁজা এবং নগদ এক হাজার ৯২০ টাকা উদ্ধার করা হয়।
আজ সোমবার র‌্যাব-১০ এর গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, রোববার র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান এর নেতৃত্বে রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে ৭ বোতল ফেন্সিডিল হাবিবুর রহমান আশিক ও ইউসুফ উদ্দীন আকাশ নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।
একই রাত সোয়া ১টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল যাত্রাবাড়ী থানাধীন ধলপুরস্থ স্টাফ কোয়াটার, ১৪ নং আউটফল, মধ্যবস্তি টেপার গলির, টেপার বাড়ির সামনে অভিযান চালিয়ে ৬০ গ্রাম গাঁজাসহ মোহাম্মদ আলী টেপাকে গ্রেফতার করেন।
র‌্যাব-১০ এর সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, রোববার সন্ধ্যা রাতে র‌্যাব-১০ এর একটি পৃথক দল কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলাম এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার খেজুরবাগ আমিনপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে তারা ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গিয়াস উদ্দিন নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।
এতে বলা হয়, একই রাতে র‌্যাব- ১০ এ উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান এর নেতৃত্বে রাজধানীর মুগদা থানার দক্ষিণ মান্ডা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো: আলম হোসেনকে গ্রেফতার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।