Daily Gazipur Online

রাজধানীতে সংঘবদ্ধ প্রতারক চক্রের চার সক্রিয় সদস্য গ্রেফতার

এস,এম, মনির হোসেন জীবন : মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিপুল পরিমান টাকা প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজধানীর কাফরুল থানা এলাকায় থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল।
আটকরা হলেন- মো. সোহেল রানা (৩২), প্রভাত কুমার সাহা (২৫), মো. শাওন মন্ডল (২৬) ও মো. মামুনুর রশিদ (২৪)। তাদের কাছ থেকে বিভিন্ন মোবাইল অপারেটরের ২৪টি সিম ও ৮টি মোবাইল ফোন জব্দ করেছে র‌্যাব।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর কাফরুল থানাধীন সেনপাড়া পর্বতার একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
আজ শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম এ সব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর কাফরুল থানাধীন সেনপাড়া পর্বতার একটি বাসায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালায়। এসময় র‌্যাব সদস্যরা ওই বাসা থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৮টি মোবাইল সেট ও ২৪টি সিম জব্দ করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন,আটককৃত প্রতারক চক্রের সদস্যরা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মানুষজনে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন বলে তারা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।