রাজধানীতে ৫ ছিনতাইকারী গ্রেফতার : দেশীয় অস্ত্র উদ্ধার

0
58
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারী সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
বৃহস্পতিবার ও বুধবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী,শাহাবাগ ও লালবাগ এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মোঃ মাসুম ব্যাপারী (২৫), মোঃ সাঈদ চৌধুরী সজীব (২৮), মোঃ ইমরান হাওলাদার (২৩),মোঃ নাজমুল শেখ (২১) ও মোঃ হারুনুর রশিদ (৩৫)।
বৃহস্পতিবার রাতে এলিট ফোর্স র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারজানা হক এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান,বৃহস্পতিবার র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে মোঃ মাসুম ব্যাপারী (২৫) ও মোঃ সাঈদ চৌধুরী সজীব (২৮) নামে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।
এএসপি ফারজানা হক জানান, এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ৪টি ছুরি, ১টি সুইজ গিয়ার চাকু, ২টি মোবাইল ফোন ও নগদ- ২৫০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাবের এ কর্মকর্তা বলেন, এছাড়া বুধবার রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর শাহাবাগ ও লালবাগ এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ইমরান হাওলাদার (২৩), মোঃ নাজমুল শেখ (২১) ও মোঃ হারুনুর রশিদ (৩৫)। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইজ গিয়ার চাকু, ২টি ছুরি ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, শাহাবাগ ও লালবাগসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব-১০ এর এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here