রাজধানীর কল্যাণপুর থেকে ৯শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
100
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুরস্থ কল্যাণপুর এলাকায় অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
তার নাম মোঃ আনোয়ার হোসেন (৪০), জেলা-মুন্সিগঞ্জ।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোববার দিবাগত রাত পৌনে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর মিরপুর মডেল থানার কল্যাণপুরস্থ মিজান টাওয়ারের দোকান নং-২০১ সানবিম ক্যাফের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবাসহ মোঃ আনোয়ার হোসেনকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আনোয়ার পেশায় একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত ঠিকানা বদল করে কক্সবাজার জেলা থেকে ইয়াবা ক্রয় করে রাজধানীর মিরপুরসহ বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) আরো জানান, তার সহযোগি মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here