রাজধানীর গুলশান থেকে বিপুল পরিমান বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার-১

0
61
728×90 Banner

মনির হোসেন জীবন : রাজধানীর গুলশান থেকে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ারসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।
র‌্যাব বলছে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ সুজন শেখ (২০)। সে পিরোজপুর জেলার মোঃ রশিদ শেখ এর পুত্র।
এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পাজারো জীপ গাড়ীতে তল্লাশি চালিয়ে ২৭৬ বোতল বিদেশী মদ ও ১১৫২ ক্যান বিয়ার উদ্বার করা হয়। পরে জীপ গাড়িটি জব্দ করা হয়।
আজ মঙ্গলবার রাতে র‌্যাব-১, উত্তরার সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ এসব তথ্য জানান।
এএসপি নোমান আহমদ জানান, র‌্যাব-১, উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর গুলশান থানার গুলশান-২, ডিসিসি মাকের্টের বিপরীত পাশে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সামনে দিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী জীপ গাড়ী যোগে অবৈধভাবে মাদকদ্রব্য মদ ও বিয়ার পরিবহন করে উত্তরার দিকে যাচ্ছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে ওই স্হানে রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী মোঃ সুজন শেখ (২০) নাম এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
তিনি আরও জানান, এসময় তার নিকট থেকে ১,১৫২ ক্যান বিয়ার, ২৭৬ বোতল বিদেশী মদ, ১ টি পাজারো জীপ গাড়ী, ২ টি মোবাইল ফোন ও নগদ ৪,৫০০ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ ও বিয়ার পরিবহন করে রাজধানীর বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে।
গ্রেফতারকৃত মাদককারবারিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here