Daily Gazipur Online

রাজধানীর তুরাগে ডাস্টার দিয়ে স্কুল ছাত্রের নাক মুখ থেতলে দিল শিক্ষিকা

এস,এম,মনির হোসেন জীবন : শ্রেনী কক্ষে সহপাঠির সাথে কথা বলার জের ধরে রাজধানীর তুরাগে কামারপাড়া স্কুল এন্ড কলেজে স্কুল শাখার এক শিক্ষার্থীর নাক-মুখ ডাস্টার দিয়ে থেতলে দিয়েছে স্কুল শিক্ষিকা শাম্মী আক্তার। পরে দ্বিতীয় শ্রেনীর স্কুল ছাত্র মো: শাহীনকে গুরুতর রক্তাক্ত আহত অবস্থায় উদ্বার করে প্রথমে টঙ্গী ১০০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য শাহিনকে তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। ঘটনাটি তুরাগের কামারপাড়া এলাকায় বেশ চাঞ্জল্য সৃষ্টি করেছে।
শ্রেনী কক্ষে সহপাঠির সাথে কথা বলার জের ধরে গত মঙ্গলবার রাজধানীর তুরাগের কামারপাড়া স্কুল এন্ড কলেজে এঘটনা ঘটে।
পুলিশ ও আহত শিক্ষার্থী মো: শাহিনের পিতা মো: নুরুল ইসলাম অভিযোগ করে জানান, গত মঙ্গলবার সকালে তার ছেলে মো: শাহিন কামারপাড়া স্কুল এন্ড কলেজে স্কুল শাখায় দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী। তার রোল নম্বর-৭। ঘটনার দিন সকালে শ্রেনী কক্ষে শাহিন তার এক সহপাঠির সাথে কথা বলার অপরাধে ক্ষিপ্ত হয়ে স্কুল শিক্ষিকা শাম্মী আক্তার শাহিনকে অহেতুক ভাবে তার হাতে থাকা ডাস্টার দিয়ে মুখে-নাকে ও শরীরে গুরুতর আঘাত করে প্রচুর রক্তপাত হয়। এতে করে শাহিনের নাক দিয়ে রক্ত ঝড়ে। এতে সে গুরুতর আহত হয়ে পড়লে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে টঙ্গী ১০০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরবর্তীতে শাহিনকে উন্নত চিকিৎসার জন্য তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।
শাহিনের পিতা মো: নুরুল ইসলাম আরও বলেন, উক্ত ঘটনার পর প্রতিকার চেয়ে ইতিমধ্যে স্কুলের প্রধান শিক্ষিকার বরাবরে একটি আবেদন করা হয়েছে। তিনি বর্তমানে হজ্বে থাকার কারণে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী জানে আলম ও স্কুল কমিটির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা মো: আবুল হাসিম চেয়ারম্যানকে জানালো হলে তিনি বিষয়টি নি:স্পত্তিতে অপারগতা প্রকাশ করেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির চেয়ারম্যান এবিষয়ে আমাকে আইনগত ব্যবস্থা নিতে বললে আমি বাধ্য হয়ে গত মঙ্গলবার তুরাগ থানায় আহত স্কুল ছাত্রের পিতা মো: নুরুল আলম নিজে বাদী হয়ে স্কুল শিক্ষিকা শাম্মী আক্তারের বিরুদ্বে একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করি। যার জিডি নম্বর হলো-২৯২। তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম উক্ত জিডির তদন্তকারী কর্মকর্তা ।
পুলিশ ও এলাকাবাসিরা জানান, কামারপাড়া স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী শাহিনের পিতার নাম মো: নুরুল ইসলাম। মাতা রোকেয়া বেগম। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বাতাবাড়িয়া গ্রাম। বর্তমানে তারা তুরাগের খায়েরটেক শাপলারমোড় (কামারপাড়া) এলাকায় একটি ভাড়াবাড়িতে বসবাস করছেন।
এবিষয়ে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন,বিষয়টি আইনগত দিক বিবেচনায় নিয়ে গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচেছ।
উল্লেখ্য যে, ইতিপূর্বে ও একই স্কুল শিক্ষিকা শাম্মী আক্তারের বিরুদ্বে একই ক্লাশের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী হাসান নিলয়কে পিটিয়ে আহত করেছিল। বর্তমানে নিলয় একই স্কুলে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। তার পিতার নাম মো: হাবিবুর রহমান হাবিব বলে জানা গেছে।