রাজধানীর ফকিরাপুলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

0
162
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ফকিরাপুল মোড়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল জলিল (৩৬)। পেশায় তিনি একজন ফার্মেসি ওষুধ ব্যবসায়ী।
সোমবার দিবাগত দিনগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর ফকিরাপুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান আজ মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন।
নিহতের স্ত্রী সুইটির বরাত দিয়ে এএসআই আব্দুল্লাহ খান বলেন, সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর ফকিরাপুল মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল জলিল (৩৬) গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্বার করে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে।
নিহতের স্ত্রী সুইটি ঢামেক পুলিশকে জানান, সোমবার রাতে মোটরসাইকেলে করে তার স্বামী আব্দুল জলিলের মতিঝিল এলাকায় যাবার কথা ছিল। তাদের বাড়ি শরীয়তপুরের সখিপুর উপজেলায়। তারা গাজীপুরের কাশিমপুর এলাকায় বসবাস করেন। তার স্বামী আব্দুল জলিল ফার্মেসি ওষুধ ব্যবসা করতেন। সোমবার রাতে মতিঝিল এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। পরে খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে তার মরদেহ সনাক্ত করি।
ঢামেক হাসপাতালের দায়িত্বরত (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here