রাজধানীর যাত্রাবাড়ীতে গুলি ও ম্যাগজিন সহ দুই সন্ত্রাসী গ্রেফতার

0
265
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন :রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে সাত মামলার পলাতক আসামী কুখ্যাত সন্ত্রাসী শ্যুটার লিটন (৩২) ও তার সহযোগী লারা (২৮)কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এসময় র‌্যাব সদস্যরা তাদের দুইজনের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, ২৬ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্বার করেছেন।
মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ি ছাপড়া মসজিদের গলি থেকে লিটনকে এবং মধ্যরাতে পৃথক অভিযান চালিয়ে লারাকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মো: মিজানুর রহমান ভুইয়া আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক আজ ঘটনার সত্যতা স্বীকার করে বাসসকে তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ি ছাপড়া মসজিদের গলিতে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা সাত মামলা পলাতক আসামী লিটন ওরফে শ্যুটার লিটনকে একটি বিদেশী পিস্তল ২ রাউন্ড গুলি ও ম্যাগজিন সহ তাকে আটক করে। পরে ধৃত লিটনের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার মধ্যরাতে লিটনের সহযোগী সন্ত্রাসী লারাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এবিষয়ে ধৃত দুই অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্বে র‌্যাবের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here