রাজধানীর হাতিরঝিলে গাড়ি চালক সহ দুই জনের মরদেহ উদ্ধার

0
185
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় পৃথক দু’টি ঘটনায় এক গাড়ি চালক সহ দুইজনের মরদেহ উদ্বার করেছে সংশ্লিস্ট থানা পুলিশ। নিহতরা হলেন- মো: আলমগীর হোসেন (২৩) ও অঞ্জাতপরিচয় (৪৩) আরও এক ব্যক্তি।
শুক্রবার মধ্যরাতে ও আজ শনিবার সকাল ৭টার দিকে নিউ ইস্কাটনের বেসিক মহিউদ্দিন গার্ডেন ও হাতিরঝিল লেকে এসব দুর্ঘটনা ঘটে।
শনিবার ডিএমপি হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর হাতিরঝিল থানার নিউ ইস্কাটনের বেসিক মহিউদ্দিন গার্ডেনের নবম তলা থেকে হঠাৎ করে নিচে পড়ে যায় গাড়ি চালক আলমগীর হোসেন। পরে তাকে আহত অবস্থায় ওই বাড়ির লোকজন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের এএসআই আব্দুল খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে, শনিবার সকাল ৭টার দিকে রাজধানীর হাতিরঝিল থানার পশ্চিম দিকে ব্রিজ সংলগ্ন কুনিপাড়া লেকের পানিতে এক অঞ্জাত নামা ব্যক্তির মরদেহ পুলিশ উদ্বার করেছে। নিহতের গায়ে কালো রংয়ের চেক গেঞ্জি ও প্যান্ট পরিহিত ছিল।
এলাকাবাসি ও পুলিশ জানান, শনিবার সকাল ৮টার দিকে মরদেহটি লেকের পানিতে ভেসে ওঠে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ভাসমান অবস্থায় ওই অঞ্জাত পরিচয় (৪৩) নামা ব্যক্তির মরদেহ উদ্বার করে। তবে, তার নাম-ও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।
শনিবার ডিএমপি হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি বলেন, মরদেহটি দেখে মনে হচ্ছে এটি ২ থেকে ৩ দিন আগের। তবে, মরদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ফুলে গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।
ডিএমপি হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আব্দুর রউফ জানান, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পর মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি গুরুত্ব সহকাওে খতিয়ে দেখা হচেছ। পৃথক দু’টি ঘটনায় হাতিরঝিল থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here