Daily Gazipur Online

লেজুড়বৃত্তির ছাত্র রাজনীতিই সহিংস : মোমিন মেহেদী

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি):নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, লেজুড়বৃত্তির ছাত্র রাজনীতিই সহিংস। দেশে সহিংসতা আর রাজনীতির নামে অপরাজনীতি প্রতিহতর জন্য লেজুড়বৃত্তির ছাত্র রাজনীতি বন্ধ করুন। ২৯ এপ্রিল সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘সহিংসতার রাজনীতি থেকে মুক্তির পথ’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।
জাতীয় শিক্ষাধারার সহ-সভাপতি তিলোত্তমা মিতার সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ডা. ইশরাক আলম, সাবিহ উল আলম, ঢাকা বিশ^বিদ্যালয় শাখা জাতীয় শিক্ষাধারার যুগ্ম আহবায়ক কলিমা জাহান প্রমুখ।
এসময় মোমিন মেহেদী আরো বলেন, বাংলাদেশে শিক্ষা ব্যবস্থা বিনামূল্যে প্রথম শ্রেণি থেকে ¯œাতকোত্তর পর্যন্ত করার দাবিতে একমাত্র জাতীয় শিক্ষাধারাই আন্দোলন করছে। কেননা, নতুনধারার রাজনীতি কোনভাবেই লেজুড়বৃত্তির ছাত্র রাজনীতির পক্ষে না। ছাত্রলীগ-দলসহ সকল ছাত্র সংগঠনকে শিক্ষক-শিক্ষার্থীদের দাবি আদায়ের জন্য নিবেদিত রাখতে লেজুড়বৃত্তির ছাত্র রাজনীতি নিষিদ্ধ করতে হবে।