Daily Gazipur Online

শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৯ সালের পিইসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরীর টঙ্গীস্থ শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৯ সালের পিইসি ( প্রাথমিক সমাপনী) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৩ নভেম্বর) বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিগার সুলতানা রানুর সঞ্চালনায় প্রধান শিক্ষক জেসমিন জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুস সালাম, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শিক্ষক বেলায়েত হোসেন। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক মমতাজ বেগম, জহিরুল ইসলাম, হোসনে আরা, মাহমুদা,রোজিনা ,মুনমুন সাহা প্রমুখ।


বক্তারা বলেন ফলাফল যেন ভালো হয়। শুধু এ প্লাস পেলেই চলবে না তার সাথে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূ’মিকা রাখতে এবং দেশ ও এলাকাবাসির সেবা করার মনমানসিকতা তৈরি করতে হবে। এসময় উক্ত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,অভিভাবকগণ উপস্থিত ছিলেন।