শান্তিরক্ষী মিশন দিবস পালিত…..ন্যাপ ভাসানী

0
100
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সভাপতির বক্তব্যে বঙ্গদীপ এম এ ভাসানী বলেন, শান্তিরক্ষী মিশনে বাংলাদেশ সেনাবাহিনীর যথেষ্ট সুনাম ও খ্যাতি রয়েছে। সেখানে অত্যন্ত সাহসীকতার সহিত দায়িত্ব নিষ্ঠার সাথে বাংলাদেশ সেনাবাহিনী বিদ্রহীদের দমন করে শান্তি প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। বিদ্রহীরা বাংলাদেশ সেনাবাহিনীর নিপুণতা ও প্রজ্ঞাকে প্রাধান্য দিয়ে শান্তি প্রক্রিয়ায় ফিরে এসেছে। এ দাবিদার বাংলাদেশ সেনাবাহিনীর।
তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুধু শান্তি মিশনেই নয় আমাদের স্বাধীনতা সংগ্রামেও প্রশংসনীয় ভূমিকা রয়েছে। আমাদের দেশে বিভিন্ন সময় বিভিন্ন প্রাকৃতিক ও রাজনৈতিক দুর্যোগ মুহুর্তে তারা এগিয়ে এসেছে। কাজেই আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী আমাদের স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক। এখনও এ প্রতিষ্ঠানটি অত্যন্ত স্বচ্ছ ও নিষ্ঠার সহিত কাজ করে যাচ্ছে। আমরা তাদের আরো সাফল্য কামনা করছি। শান্তি মিশনে যে সকল সেনা সদস্য আত্মহুতি দিয়েছেন তাদের প্রতি রইল বিন¤্র শ্রদ্ধা ও তাদের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা।
২৯ মে, শনিবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে শান্তিরক্ষী মিশন দিবস উপলক্ষে ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদীপ এম এ ভাসানীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আরো বক্তব্য রাখেন কনজারভেটিভ পার্টির সভাপতি মোঃ আনিসুর রহমান দেশ, লোকশক্তি পার্টির সভাপতি সাইকুল আলম টিটু, গণতান্ত্রিক ঐক্যের সভাপতি কমরেড আসাদ বাদল, অধ্যাপক আবুল কালাম আজাদ ও মোঃ বাশার শরিফ প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here