শাহজালালে ১৪শ ২৫ পিস ইয়াবাসহ যাত্রী আটক

0
188
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৪২৫ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কর্তৃপক্ষ। আটককৃত ওই যাত্রীর নাম মো: হেলাল উদ্দিন (৩২)। আটককৃত ইয়াবার বাজার মূল্য ৪ লাখ ২৭ হাজার টাকা বলে জানা যায়। আটক হেলাল কক্সবাজার জেলার উখিয়া থানার আশার পাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র।
সোমবার বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) মো: আলমগীর হোসেন শিমুল ইয়াবা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বিকাল দুইটার দিকে যাত্রী মো: হেলাল উদ্দিন (৩২) শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে সে স্থানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে।
আলমগীর হোসেন শিমুল আরও জানান, উখিয়ার খালেদা (২৫) তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁচেছ দেওয়ার জন্য পাঠিয়েছিল। খালেদার স্বামী আলমগীর (৩০) ঢাকার মিরপুরের ১২ নম্বর সেকশন থেকে গ্রহণ করার কথা ছিলো বলে হেলাল জানায়। বিনিময়ে সে ১৫ হাজার টাকা পেতো। পরবর্তিতে তার পায়ুপথ থেকে এই ইয়াবা বের করে আনা হয়। প্রাথমিক জিঞ্জাসাবাদে হেলাল ঘটনার সত্যতা অকপটে স্বীকার করেছে। এবিষয়ে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিনকে বিমানবন্দর থানায় আজ রাতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here