Daily Gazipur Online

শীতার্তদের মাঝে কম্বল নিয়ে মানবতার ফেরিওয়ালা “জামালচর যুব সমাজ”

ডেইলি গাজীপুর প্রতিবেদক: দোহারে করিমগঞ্জ বাশতলায় জামালচর যুব সমাজের উদ্যোগে সভাপতি চঞ্চল খানের সহায়তায় প্রায় চারশত কম্বল বিতরণ করা হয় স্থানীয় অসহায় হত দরিদ্রদের মাঝে।
এ সময় উপস্থিত ছিলেন সংস্থার, প্রতিষ্ঠাতা শিপন মাহামুদ,টুটুল , শাগর মোল্লা। জামাল উদ্দিন, হামজা খান,মোঃজামাল, মুকল খান,মারুফ খান,রিপন,লিজেন,লিমন তালুকদার, সাহাদাত,রাজিব খান,আশিক, অন্তর,আরাফাত,ছাদাফ, বাধন,সাইদুল, সহ অসংখ্য কর্মী বৃন্দরা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – আলমাছ উদ্দিন ভিপি আলমাছ সভাপতি দোহার উপজেলা যুবলীগ , লন্ডন প্রবাসী ইয়াহিয়া দেওয়ান ও তার সহধর্মিনী,বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঢাকা জেলার দক্ষিনের সাঃ সম্পাদক হাজী নাছির উদ্দিন পল্লব, সহিদ দেওয়ান, হাজী আসলাম খান,সিরাজ মাদবর,পানু খান,ইসাক মেম্বার, হাজী আব্দুস সামাদ মাদবর, প্রমুখ।
উপস্থিত জামালচর যুব সমাজের সকল উপদেষ্টা, আব্দুল রসিদ মোচন,মোঃ জাহাঙ্গীর মোল্লা, মোঃবিল্লাল হুসান, বিশেষ অতিথি গন সংস্থাটির এমন মহতী উদ্যগ এর ভূয়সী প্রশংসা করেন ও সমাজে সর্বস্তরের বিত্তবানদের জামালচর যুব সমাজের সাথে হাত মিলিয়ে সমাজের অসহায় হতদরিদ্রদের নিয়ে কাজ করার আহ্বান জানান।