Daily Gazipur Online

শোক সংবাদ

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হারুন-আর- রশিদের তৃতীয় কন্যা শবনম রশিদ (৩৪) ১২ মে ২০২০ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুষ্টিয়া শহরের পেয়ারাতলাস্থ পৈতৃক বাসভবনে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। আজ বুধবার সকাল ১০ টায় কুষ্টিয়া পৌর কবরস্থানে তার নামাজে জানাজা ও দাফন কার্য সম্পন্ন করা হবে।
শবনম রশিদ ঢাকা ইডেন কলেজ থেকে কৃতিত্বের সাথে মনোবিজ্ঞান বিষয়ে মাস্টার্স ডিগ্রি লাভ করে মিল্কভিটা কোম্পানিতে একাউন্টস্ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত দেড় বছর যাবৎ মরণঘাতী ক্যান্সারে ভুগছিলেন। তার চিকিৎসা ও ক্যামোথ্যারাপী ভারতেই চলছিল। কিন্তু করোনাভাইরাসজনিত কারণে গত দু’মাস যাবৎ চিকিৎসার জন্য ভারতে যেতে পারছিলেন না।
মৃত্যুকালে শবনম রশিদ তার স্বামী এপেক্স কোম্পানির এরিয়া ম্যানেজার তরিকুল ইসলাম খান, ৭ বছর বয়সী একমাত্র পুত্র সন্তান আদিত্য, পিতামাতা, ১ ভাই, ২ বোন, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে পরলোকগমন করেন।
শবনম রশিদের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ এবং মহাসচিব নাসির উদ্দিন বুলবুল গভীর শোক ও দূঃখ প্রকাশ করে এক বিবৃতি প্রদান করে মরহুমার আত্মার শান্তি ও বেহেস্ত নসিব কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যদের এই চরম শোক সহ্য করার তৈফিক দানের জন্য আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া কামনা করেছেন।