Daily Gazipur Online

শোক সংবাদ

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বীর মুক্তিযোদ্ধা, স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য, সাবেক জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ও মোহামেডান স্পোর্টিং লিমিটেড এর ফুটবল দলের সাবেক স্ট্রাইকার এ কে এম নওশেরুজ্জামান ২১ সেপ্টেম্বর,সোমবার রাতে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নাল্লিলাহে ………. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-পরিজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এ কে এম নওশেরুজ্জামান ১৯৭৫-৭৭ সাল পর্যন্ত খেলেছেন মোহামেডান ফুটবল দলের হয়ে। ১৯৭৫ সালে মোহামেডানের প্রথম লীগ শিরোপা বিজয়ের অন্যতম রুপকার তিনি। সেই সময়ে ঢাকা লীগে মোহামেডান দলের হয়ে ২১ গোল করে সর্বাধিক গোলদাতা হয়েছিলেন।
এ কে এম নওশেরুজ্জামান এর মৃত্যুতে মোহামেডান পরিবারের পরিচালক মন্ডলী, স্থায়ী সদস্য, ফুটবল খেলোয়াড়গন, কর্মচারীবৃন্দ ও অগনিত সমর্থকসহ সকলে গভীরভারে শোকাহত। তাঁর প্রতি সম্মান প্রদর্শন পূর্বক ক্লাবের পতাকা অর্ধনিমিত রাখা হয়।
মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন মোহামেডান স্পোর্টিং এর কর্মকর্তা ও সদস্যবৃন্দ।