Daily Gazipur Online

সাংবাদিক স্বপন সাহার বড় ভাইয়ের পরলোক গমন

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদী বড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শহরের সি এন্ড বি রোডস্থ শশী প্লাজার মালিক নিরঞ্জন সাহা(৭৫) আজ শনিবার(৪-১২-২০২১)সকাল সোয়া ৯টায় ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে পরলোক গমন করেছেন(ওঁ দিব্যান্ লোকান্ স্ব গচ্ছতু!)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র,দুই কন্যাসহ বহু আত্মীয় গুণগ্রাহী রেখে গেছেন। মরদেহ ঢাকা থেকে নরসিংদী শশী প্লাজায় নিয়ে এলে শোকের ছায়া নেমে আসে। পরবর্তী স্থানীয় রামকৃষ্ণ মিশন আশ্রমে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা শেষে নরসিংদীর মেঘনা নদীর তীরবর্তী মহাশ্মশানে দাহ করা হয়। এসময় নরসিংদীর বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তিনি নরসিংদী শহরের স্বনামধন্য ব্যক্তিত্ব স্বর্গীয় শশী মোহন সাহা ওরয়ে শশী মাস্টার-এর তৃতীয় ছেলে এবং জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসির সাবেক প্রেস মিনিস্টার ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্রী স্বপন কুমার সাহার বড় ভাই।
সাংবাদিক স্বপন সাহা জানান, দেড়মাস আগে বড় ভাই নিরঞ্জন সাহা ব্রেইন স্ট্রোক করলে তাকে ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ব্রেইনে প্রচুর রক্তক্ষরণের কারণে মৃত্যু ঘটে বলে ডাক্তার জানিয়েছেন।
তাঁর মৃত্যুতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত এবং সাধারণ সম্পাদক শ্রী নির্মল কুমার চ্যাটার্জীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সম্মানিত আহŸায়ক শ্রী অনিল চন্দ্র ঘোষ এবং সদস্য সচিব শ্রী সুব্রত কুমার দাস প্রয়াত নিরঞ্জন সাহার বিদেহী আত্মার শান্তি ও সদগতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।