Daily Gazipur Online

সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলা র্দুনীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ২১ নভেম্বর বৃহস্পতিবর জেলার ঐতিহ্যবাহী সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বিদ্যালয় ও মহাবিদ্যালয় পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা র্দুনীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর সূর্যকান্ত দাস। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সদস্য যথাক্রমে অধ্যক্ষ অহিভুষণ চক্রবর্তী, হলধর দাস,কাজী আনোয়ার কামাল,মোস্তাক আহমেদ ভূঞা, রোটারিয়ান বেলায়েত হোসেন, অধ্যক্ষ মোঃ নূর হোসেন ভূঞা, সহপ্রধান শিক্ষক বাবু দেব প্রসাদ সাহা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন তপন কুমার আচার্য্য ও আকলিমা আক্তার। বিতর্কের বিষয় ছিল “দুনীতি-ই উন্নয়নের প্রধান অন্তরায়” স্কুল পর্যায়ে এর পক্ষে অবস্থান করেন সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থী সাইফুল্লাহ বিন তাহের, তানসেন রৌবায়েত সরকার ও আদিত্য চন্দ্র দেবনাথ। বিপক্ষে অবস্থান করেন নরসিংদী পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী শারমিন ভূঁইয়া, প্রিতম কুমার দাস ও তিথী আক্তার।
কলেজ পর্যায়ে পক্ষে ছিলেন সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থী রোদেলা নওশিন, রাবেয়া আফরিন ও সুকন্যা তালুকদার। বিপক্ষে অবস্থান করেন নরসিংদী সরকারি মহিলা কলেজ শিক্ষার্থী সাদিয়া আক্তার, তামান্না আক্তার ও বৃষ্টি আক্তার।