Daily Gazipur Online

সাপাহরে ৩ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য নিয়ে ফিরোজ আহম্মেদ

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বিশ্ব ব্যাপী মহামারি করোনা ভাইরাসের কারনে থমকে গেছে সকল কাজ কর্ম।অসহায় হয়ে পড়েছে সাধারন মানুষ ঠিক তখনি নওগাঁর সাপাহারে প্রায় ৩ হাজার খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহম্মেদ।
জানাগেছে, বিরতিহীন ভাবে কয়েক দিন ধরে নিজের প্রাইভেটকারে খাদ্য সামগ্রী, মাস্ক, ছোট শিশুদের বিস্কিট, বয়স্কদের জন্য আটা নিয়ে সাপাহার উপজেলা ও তার জন্মস্থান গ্রামের বাড়ি কিত্তিপুরের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে নিজ হাতে এই খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন তিনি।
খাদ্যসামগ্রী বিতরনের বিষয়ে ফিরোজ আহম্মেদ জানান, মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ভিক্ষুক, ভ্যান চালকসহ নি¤œ আয়ের অসহায় পরিবারের কথা বিবেচনা করে আমি আমার ব্যক্তি উদ্যােগে পর্যায়ক্রমে কয়েক দিনে ৩ হাজার পরিবারের মাঝে ২ কেজি চাল, ১ কেজি আলু, ৫শ গ্রাম ডাল, ২শত ৫০গ্রাম তেল, ১ কেজি আটা ও একটি করে সাবান এবং যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক দিয়েছি। এই দূর্যোগে আমি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দিয়ে পাশে দাড়াতে আমার স্ত্রী সন্তান আমাকে সহযোগিতা এবং উৎসাহ প্রদান করেছেন।