সাপাহারে আম মৌসুমে যানজট কমাতে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

0
85
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে আম মৌসুমে যানজট কমাতে জয়পুর সমিল এলাকা থেকে শুরু করে গোডাউন পাড়া পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার এলাকায় উচ্ছেদ অভিযান চালানো হয়।
সোমবার সকাল ৯টা থেকে উপজেলা সদরে অবস্থিত সড়ক ও জনপথের উদ্যোগে ও স্থানীয় প্রশাসনের সহযোগিতায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এর আগে গত দুইদিন ধরে সড়ক ও জনপদের পক্ষ থেকে অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে তুলে নিয়ে সড়ক ও জনপথের জায়গা ফাঁকা করে দেওয়ার জন্য মাইকিংয়ের মাধ্যমে নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনা অমান্য করায় সদরের প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
আমের বানিজ্যিক রাজধানী খ্যাত সাপাহার অঞ্চলের আম বাজারে যাতে যানজটের সৃষ্টি না হয় যার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে উপজেলা প্রশাসন। এরই অংশ হিসেবে সড়কের দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে বলে জানা গেছে।
এসময় সওজ নওগাঁ কার্যালয়ের উপবিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহারুল হক,সাপাহার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্যাহ আল মামুনের নের্তৃত্বে অবৈধ স্থাপনা গুলো উচ্ছেদ অভিযান চলানো হয় এসময় তাদের কাজকে সহজ করতে সাপাহার থানা পুলিশ আনসার ও ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here