সিআইপি সেলিম মিয়ার অর্থায়নে বিজয়নগরে সারে পাঁচ হাজার দরিদ্র পরিবার পাচ্ছে উন্নয়ন মানের কম্বল

0
62
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্মআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের নোয়াগাও গ্রামের কৃতিসন্তান লিরিক গ্রুপ বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া সিআইপি ওরুপে চায়না সেলিম।
১৫ জানুয়ারী ২০২৩ রবিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলার ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পত্তন ইউনিয়নের নোয়াগাও গ্রামের কৃতিসন্তান লিরিক গ্রুপ বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া সিআইপি এর উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র উন্নতমানের কম্বল বিতরণ করা হয়।
প্রথম দিনে হরষপুর, ইছাপুরা ও সিঙ্গারবিল একযোগে মানুষের হাতে হাতে এই কম্বল তুলে দেওয়া হয়।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম বলেন,
উপজেলার পত্তন ইউনিয়নের নোয়াগাও গ্রামের কৃতিসন্তান লিরিক গ্রুপ বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া সিআইপি আপনাদের ঘরের সন্তান, আপনাদের প্রতিবেশী। তিনি মনে করেন এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে সিআইপি সেলিম এর পক্ষে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।
তিনি আরো জানান, উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারদের মাধ্যমে ৩ হাজার ৭ শত পিছ বিতরণ করা হচ্ছে। এবং নিজস্ব ব্যবস্থাপনায় আরো ১৫০০ পিছ কম্বল বিতরণ শুরু হয়েছে।
এসময় উপস্থিত ছিল, হরষপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সারোয়ার রহমান ভূইয়া, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ আল আমিন ভুইঁয়া, বিজয়নগর উপজেলা ছাত্রলীগ শাখার সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান রাজভী, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বিশিষ্ট সর্দার মোঃ মুজিবুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here