সিস্টার হেলেন জন্মদিনে ছোট্ট মনিদের ভালোবাসা পেয়ে কেঁদে দিলেন

0
465
728×90 Banner

ইসমাইল সরদার : ২৯ আগস্ট দিনটি ছিল শনিবার, হেলেনা জাহাঙ্গীরের জন্মদিন। বরাবরের মতো এবারও আগস্ট মাসে কেক কাটবেনা, জ্বালানো হবে না কোনো মোমবাতি। দিনটি উদযাপন করবে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে।
হেলেনা জাহাঙ্গীরকে ছায়াতল বাংলাদেশের সুবিধাবঞ্চিত পথ শিশুদের নিয়ে দিনটি উদযাপন করলো। এক ভিন্ন রকম অনুষ্ঠানের মধ্য দিয়ে কেটেছে হেলেনা জাহাঙ্গীরের।
প্রত্যেকটি শিশু একেকটি করে ফুলের কলি নিয়ে হেলেনা জাহাঙ্গীরকে উপহার দিল। হেলেনা জাহাঙ্গীর এক পর্যায়ে সুবিধাবঞ্চিত শিশুদের বুকে টেনে নিয়ে আগলে ধরে রাখল। এবং তার অফিসে কর্মকর্তাদের দ্রুত বলল, এসব কোমল শিশুদের জন্য দ্রুত নতুন কাপড়ের ব্যবস্থা করো।
প্রত্যেক শিশুর কাপড়ের মাপ নিয়ে, নতুন কাপড়ের আয়োজন করা হলো।
এক পর্যায়ে বাচ্চারা নতুন কাপড় পেয়ে এতটা খুশি হয়েছে যা বলার বাহিরে। তাছাড়া সিস্টার হেলেনের আদরে বা তার হাতে মায়ের পরশে বাচ্চারা খুশিতে আত্মহারা হয়ে ছিল প্রায়। তাদের এরকম খুশি দেখে সিস্টার হেলেন চোখের পানি গড় গড় করে ঝরে পড়লো।
হেলনা জাহাঙ্গীরের কাছে জানতে চাইলে আমাদেরকে জানান, দেখেন এ বাচ্চাগুলো সুবিধাবঞ্চিত, তাছাড়া এই ঈদ গুলোতে করোনার প্রাদুর্ভাবের কারণে কোন রকম সহায়তা বাচ্চা গুলো পায়নি।
কিন্তু এরা যখন নতুন কাপড় পেয়েছে তখন খুশিতে তারা আমাকে থ্যাংকিউ বলেছে। কেউ কেউ এতটা খুশি হয়েছে তাদের মুখের হাসি দেখে সত্যিই আনন্দে আমার চোখের পানি এসে গেছে।
সেই মুহূর্তে আমি আমার আবেগ লুকাতে পারিনি।
এরপর বাচ্চারা যখন বলল ম্যাম তুমি কান্না কেন করছো।
তখন আরো কান্না পেয়েছে। সত্যিই বাচ্চারা কিউট ছিল।
এছাড়াও দেশ-বিদেশের ফ্যান ফলোয়ার্স, বন্ধুরা, আত্মীয়-স্বজন সবাই আমাকে অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।
তাছাড়া সর্বস্তরের নেতাকর্মীরা এবং আমার টেলিভিশন ও ফাউন্ডেশন এর লোকেরাও শুভেচ্ছা জানিয়েছে।
পরিশেষে আমি হেলেনা জাহাঙ্গীর সবার কাছে কৃতজ্ঞ রইলাম।
সবাই আমার জন্য প্রাণভরে দোয়া করবেন ধন্যবাদ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here