স্যার কে.জি.গুপ্ত উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের সদস্যদের শপথ বাক্য পাঠ

0
274
728×90 Banner

হলধর দাস, নরসিংদী: “দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর ঐতিহ্যবাহী ‘স্যার কে.জি.গুপ্ত উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের সদস্যদের সাথে এক মত বিনিময় সভা এবং সততা সংঘের সদস্যদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।
শনিবার(২৫ জানুয়ারী) সকালে পাঁচদোনা স্যার কেজিগুপ্ত উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুরুতে সমাবেশে সততা সংয়ের সদস্য সকল শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান এবং সভায় শিক্ষার্থীদের নীতি বাক্য নিয়ে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে আহŸান জানিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন । জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে এবং জেলা দুনর্িীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশিরুল ইসলামের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো: আক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোঃ জাকির হাসান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির জেলা সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ ও স্কুলের শিক্ষার্থী।
আলোচনা শেষে বিদ্যালয়ে একটি সততা স্টোর ও মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে ‘পুষ্প কানন’ নামে একটি ফুলের বাগান উদ্বোধন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের পরিচালক মোঃ সায়েদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: তাছলিমা আক্তার, সদরের সহকারী কমিশনার(ভূমি) শাহ আলম মিয়া স্কুল পরিচালনা কমিটির সভাপতি কফিল উদ্দিন বাচ্চু, অন্যান্য সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here