৭টি উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করা আহ্বান….. বঙ্গদ্বীপ এম এ ভাসানী

0
56
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : রবিবার স্বতন্ত্র প্রার্থী জোটের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় চলমান ৭টি উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন জোটের আহ্বায়ক ও ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদ্বীপ এম এ ভাসানী।
সভাপতির তিনি বলেন, সম্প্রতি আমরা লক্ষ্য করছি বিদ্রোহী প্রার্থী দমনের নামে বা বিভিন্ন কোনো কারণ হতে পারে বিদায়, স্বতন্ত্র প্রার্থীদের উপর একটি খরগ দাঁড় করিয়েছে, যেটা কোনভাবেই আইন সিদ্ধ নয়, সংবিধান সিদ্ধ নয়। এই ওয়ান পার্সেন্ট ভোটারের স্বাক্ষর সম্পূর্ণভাবে সংবিধান বিরোধী গণতন্ত্র বিরোধী। সকল নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নামে একটি কথা প্রচলিত আছে। যেখানে সকল প্রার্থীকে সমান সুযোগ দিতে হবে। আমরা লক্ষ্য করছি কোন ফুটবল টিমের যদি এক টিম খালি পায়ে খেলে, আর অন্য টিম বুট পড়ে খেলতে হয়, এটা যেই ভাবে যুক্তিযুক্ত নয় অনুরূপ ভাবে স্বতন্ত্র প্রার্থীদের বেলায় ভোটারের ১ পার্সেন্ট ভোটারের স্বাক্ষর জুড়ে দিবেন আর দলীয় মনোনয়ন যারা পাবেন তারা নির্ভিঘ্নে নির্বাচনে অংশ নিবেন এটাও অনুরূপ সঠিক এবং যুক্তিযুক্ত নয়।
তিনি আরো বলেন, নির্বাচন কমিশন বিমাতা সুলভ আচরণ করছে। এই আচরণ কাদের পক্ষে যাচ্ছে। তাই নির্বাচন কমিশনের মূল রহস্য উন্মোচন করে দিতে হবে। সকলকে আরো অধিক সচেতন এবং ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। এই স্বতন্ত্র প্রার্থীদের দিয়েই আগামী দিনে নির্বাচনকালীন সর্বদলীয় সরকার গঠন করতে হবে।
সভায় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক আবুল কালাম আজাদ, সাইখুল আলম টিটু ,মোঃ রফিকুল আলম রতন, মোঃ বাশার শরীফ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here