রাজধানীতে এস এ পরিবহনের শাখা থেকে ৪৬ লাখ রুপি উদ্ধার,আটক ৩

0
390
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ফকিরাপুল থেকে ৪৬ লক্ষ ৫৯ হাজার ভারতীয় রুপি সহ তিনজনকে গ্রেফতার করেছে ডিএমপি’র পল্টন মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ ইয়াকুব (৫৫), হাসান আহম্মেদ (৩৬) ও সিএনজি চালক মোঃ রবেল (৩৩)। এ সময় তাদের ব্যবহৃত সিএনজিটিও জব্দ করেছে পুলিশ।
বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল সংলগ্ন ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারের সামনে এঘটনা ঘটে।
মতিঝিল জোনের পুলিশের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল সংলগ্ন ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারের সামনে অভিযান পরিচালনা করে ৪৬ লক্ষ ৫৯ হাজার ভারতীয় রুপিসহ মোঃ ইয়াকুব (৫৫), হাসান আহম্মেদ (৩৬) ও সিএনজি চালক মোঃ রবেল (৩৩)সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত একটি সিএনজিটি জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, উদ্ধারকৃত ভারতীয় রুপি এসএ পরিবহণের মাধ্যমে দুবাই থেকে ঢাকায় এসেছে।
(এসি) মিশু বিশ্বাস জানান, দুবাই থেকে বাংলাদেশে আসা ২ জন ওই ভারতীয় ৪৫ লাখ রুপি নেওয়ার জন্য অপেক্ষায় ছিল। এস.এ পরিবহন থেকে রুপি নিয়ে ২জন তাদের লাগেজ গাড়িতে উঠাতে গেলে পুলিশ তাদেরকে আটক করে। আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা মদ ও ভারতীয় রূপী পাচার সংঘবদ্ব চক্রের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।
পুলিশের এই কর্মকর্তা বলেন, বৃহস্পতিবার ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে। এবিষয়ে পল্টন মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here