নরসিংদী বাজারে সেনাবাহিনী দুই ব্যবসায়ীকে মোবাইল কোর্টে জরিমানা করেছে

0
158
728×90 Banner

হলধর দাস,নরসিংদী থেকে : ৩ এপ্রিল শুক্রবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকতের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম শহরের বড় বাজার ও আশপাশের এলাকায় সর্তকতামূলক প্রচারণা চালায়। এসময় ক্যাপ্টেন আক্তার ফেরদৌস রোকনের নেতৃত্বে সেনা সদস্যরা জনগণকে ঘরে থাকার পাশাপাশি সরকারের নির্দেশনা মেনে চলতে কঠোরভাবে হুশিয়ারী উচ্চারণ করেন। সেই সাথে সেনাবাহিনীকে কঠোর কোন পদক্ষেপ যেনো নিতে না হয় সেই বিষয়ে সাধারণ মানুষকে সতর্ক করা হয়। এখন থেকে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশ পালনে জেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনীও দায়িত্ব পালন করছেন বলেও সাধারণ মানুষকে অবহিত করা হয়।
এসময় বাজারে মূল্য তালিকা না টানানো এবং নির্ধারিত মূল্যের বেশী দামে পণ্য বিক্রি করায় নরসিংদী বাজারের দুটি দোকানের মালিককে ৮ হাজার টাকা জরিমানাও করে মোবাইল কোর্ট।
নরসিংদীর বড় বাজার ঘুরে দেখা গেছে সেখানে লোক সমাগম প্রচুর এবং সরকারী নির্দেশ অমান্য করে অনেকেই হাটবাজারে অবাধে ঘুরে বেড়াচ্ছেন।
উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সরকার নির্দেশিত বিধি কঠোরভাবে মেনে চলতে জেলা প্রশাসনের পাশাপাশি মাঠে কাজ করছে সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here