ভুল্লীতে অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টোর উদ্যোগে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

0
170
728×90 Banner

মামুনুর রশিদ (মামুন), ঠাকুরগাঁও অফিসঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে চলছে জরুরি অবস্থা। বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রভাবে ঘোষণা করা হয়েছে সাধারণ ছুটি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ এবং কর্মহীন হয়ে পড়েছে হোটেল ও নিমারত শ্রমিকরা। সাময়িক এ দূর্ভোগ থেকে পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের অসহায় ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন ও ঠাকুরগাঁও-০১ আসন এর সংসদ সদস্য জননেতা রমেশ চন্দ্র সেন এবং ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দ্বীপক কুমার রায়ের আহবানে হোটেল ও ইমারত শ্রমিকদের কর্মহীনতা লক্ষে বুধবার (২৯ এপ্রিল) দুপুরে ভূল্লী ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গনে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ভুল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টুোর উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লীতে ৫০টি হতদরিদ্র,কর্মহীন হোটেল ও ইমারত শ্রমিকদের পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় প্রত্যেক পরিবারকে ০৫ কেজি চাল,৫০০ গ্রাম সোলা বুট, ৫০০ গ্রাম তেল,৫০০ গ্রাম লবণ,২.৫ কেজি আলু,২৫০ গ্রাম মুড়ী ও ১ টি সাবান এর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয়।
রমজানের খাদ্য সামগ্রী বিতরণের সময় অধ্যক্ষ জুলফিকার আলী বলেন, আমি আপনাদের পাশে আছি,কারো কোন সমস্যা থাকলে আমাকে অথবা ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তিকে জানাবেন আমরা যতটুকু পারবো সাধ্য অনুযায়ী আপনাদের সহযোগীতা করা চেষ্টা করবো। এ সময় তিনি আরো জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অক্লান্ত ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী মুক্তি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here