নবীনগরে চাঁদা না পেয়ে ঘরের টিভিতে গুলি, হত্যার হুমকি

0
304
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার বিজয় পাড়ায় খাঁবাড়ি সড়কে মো: রফিকুল ইসলামের বাসা বাড়িতে মঙ্গলবার (১২মে ) সন্ধ্যায় ইফতারের একটু আগে চাঁদার টাকার ঘটনাকে কেন্দ্র করে গুলির ঘটনা ঘটে। এসময় এলাকাবাসি এগিয়ে আসলে ওই অস্ত্রধারী মাক্স পড়া দুই যুবক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাটি উদ্ঘাটনের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর বাজারের হাজ্বী লিল মিয়ার মার্কেটের দোতালায় মার্সেল এক্সক্লুসিভ’র ডিলার মোঃ রফিকুল ইসলামকে ৯ মে বিদেশ থেকে ছোটন নামে এক ছেলে ফোন করে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। রফিক বিকাশের নম্বর চাইলে ছোটন বলে বিকাশ লাগবেনা, আমার লোক যাবে তুমি টাকা দিয়ে দিবে। রফিক এই বিষয়টা নিয়ে কয়েকজনের সাথে মজাও করে। ঠিকই মঙ্গলবার ইফতারের আগে মুখে মাক্স পড়া অস্ত্রধারী দুই যুবক ১৫ লাখ টাকা চাঁদা নিতে রফিকের বাসায় ঢুকে।
এসময় রফিক বলে এখনতো টাকা নাই, কালকে আসলে টাকা দিতে পারবো। পরে তারা দুটি ঘরে থাকা টিভিতে গুলি করে ভয় দেখায়। তখন ঘরের লোকজনের চিৎকারে এলাকার লোকজন আসার আগেই অস্ত্রধারী দুই যুবক আবার আসবেন বলে হুমকি দিয়ে পালিয়ে যান। এই ঘটনায় বুধবার (১৩মে ) নবীনগর থানায় ভুক্তভোগী রফিকুল ইসলাম মামলা করেন।বর্তমানে এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে। তারা মনে করেন নবীনগরে এর আগে যারা এই ধরণের ঘটনা ঘটিয়েছে তারাই এই ঘটনাটি ঘটাতে পারে। ওসি রনোজিত রায় বলেন,ঘটনার পর হতে সন্ত্রাসীদের ধরতে পুলিশ ইতিমধ্যে একাধিক টিম মাঠে কাজ করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here