অক্সফোর্ড স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
256
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরীর ছয়দানা হারিকেনস্থ অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের আঙিনায় শিক্ষার্থীদের অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ী এবং বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুুষ্ঠিত হয় ২৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার।
অনুষ্ঠানের দিন সকাল ৯ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের উদ্বোধক প্রতিতযশা সাংবাদিক, পাঠক প্রিয় জাতীয় দৈনিক পত্রিকা নওরোজ এর মফস্বল সম্পাদক ও ডিইউজে’র সদস্য মনসুর আহম্মেদ।
এ সময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সভাপতি অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস.এম হাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াজেদ আলী, প্রিন্সিপাল মোহাম্মদ মোস্তফা, প্রধান শিক্ষক মোঃ ইয়াকুব আলী, গাজীপুর থেকে প্রকাশিত মাসিক সংবাদ
আলোচনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ ইউনুছ আলী ও সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।
দ্বিতীয় পর্বে অক্সফোর্ড স্কুলের চেয়ারম্যান চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক রাজস্ব কর্মকর্তা ও অক্সফোর্ড স্কুলের উপদেষ্টা সদস্য, আব্দুর রাজ্জাক সরকার, ডা: মোতাহার হোসেন, অভিভাবক মোঃ নাজমুল হোসাইন, অত্র প্রতিষ্ঠানের এমডি মোঃ ওয়াজেদ আলী, ১ম ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া ও অন্যান্য সকল শিক্ষকবৃন্দ।
বক্তব্য প্রদান শেষে সকল শিক্ষার্থীদের হাতে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন। শিক্ষার্থীদের পরিবেশনায় সন্ধ্যায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here