আওয়ামী লীগের পায়ের তলার মাটির অত্যন্ত শক্ত —-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

0
17
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সরকারের পায়ের তলা এবং আওয়ামী লীগের পায়ের তলার মাটির অত্যন্ত শক্ত। বরং বিএনপি’র পায়ের তলার মাটি নরম, অত্যন্ত কর্দমাক্ত। এখন তারা ডুবন্ত অবস্থায় আছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের গাছা বঙ্গবন্ধু কলেজ মাঠে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর মন্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, রিজভী যিনি নিজে নিজে বন্দি জীবন যাবন করেন। তাই তিনি বন্দিত্বের মধ্যে থেকে দিবা দেখছেন। তিনি যে বলেছেন পায়ের তলায় মাটি নেই; সেটা ঠিক বলেছেন, কিন্তু কার পায়ের তলায় মাটি নেই সেই জায়গাটায় তিনি ভুল করেছেন।
গাজীপুর জেলা তরুন সংঘের উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা তরুন সংঘের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য গাসিক ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল। এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জাতীয় ফুটবল ও আবহানী দলের সাবেক অধিনায়ক শেখ মো. আসলাম, মোহাম্মদ কায়সার হামিদ। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ, ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরু, মহিউদ্দিন মহি ।
খেলায় টঙ্গী একাদশের সাথে বাসন থানা একাদশের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে বাসন থানা একাদশ ৪-৩ গোলে টঙ্গী থানা একাদশকে হারিয়ে বিজয়ী হয়। অনুষ্ঠানে বিজয়ী দলকে মোটরসাইকেল এবং বিজিত দলকে রেফ্রিজারেটর উপহার দেয়া হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + 9 =