বারবার সীমান্তে হত্যা প্রমাণ করে দিল্লী ঢাকার বন্ধু নয় : সাইফুদ্দিন আহমেদ মনি

0
48
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি :আজ ৯ নভেম্বর ২০২২ (বুধবার) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ডেমোক্রেটিক লীগ (ডি.এল)’র সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি বলেন, আজ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের মহিষতুলি সীমান্তে নিরীহ দুই বাংলাদেশি যুবক আয়নাল হক (২৮) ও ওয়াজুন্নবী (৩০) কে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) কর্তৃক গুলি করে হত্যা করেছে। প্রতিনিয়ত সীমান্তে হত্যা প্রমাণ ভারত বাংলাদেশের প্রকৃত বন্ধু নয়।
তিনি বলেন, অধীনতামূলক মিত্রতা, নতজানু পররাষ্ট্র নীতির কারণেই ভারত বাংলাদেশকে তার তাবেদার রাষ্ট্র মনে করে বলেই, কোন কিছু তোয়াক্কা না করেই সীমান্তে নিরস্ত্র—নিরীহ বাংলাদেশীদের পাখির মতো গুলি করে হত্যা করে। সীমান্ত হত্যা রুখতে দিল্লীর সেবাদাস সরকারের পতন ঘটিয়ে স্বাধীন সার্বভৌম সরকার প্রতিষ্ঠার শপথে সকল দেশপ্রেমিক নাগরিককে ঐক্যবদ্ধ হতে হবে।
সাইফুদ্দিন আহমেদ মনি বলেন, ইসরাইলী দখলদার বাহিনী নিরীহ ফিলিস্তিনীদের যেভাবে হত্যা করে, বাংলাদেশ সীমান্তেও তাদের বন্ধু রাষ্ট্র ভারত একই নীতি গ্রহণ করেছে বলে মনে হচ্ছে। সরকার কতটা নতজানু তার প্রমাণ ভারত তার অন্য প্রতিবেশীদের সীমান্তে কোন আগ্রাসন চালাতে সাহস পায় না। উল্টো আতঙ্কিত থাকে। অথচ বাংলাদেশ সীমান্তে নিরপরাধ বাংলাদেশীদের দেখা মাত্রই গুলি করে। তাদের তাবেদার শেখ হাসিনা সরকার এই গুলির কোন প্রতিবাদ জানাতে সাহস করে না।
তিনি নিহতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here