সন্ত্রাস মাদক ছিনতাইমুক্ত গাজীপুর গড়ে তোলা হবে: জিএমপি কমিশনার

0
456
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেছেন, গাজীপুরকে একটি সন্ত্রাস, মাদক ও ছিনতাইমুক্ত নগরী হিসেবে গড়ে তোলা হবে। টঙ্গী একটি শিল্পনগরী। পোশাককর্মীরা প্রায়ই ছিনতাইয়ের শিকার হয়ে থাকেন। আপনাদের সহযোগিতায় টঙ্গী তথা গাজীপুরকে সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং ও ছিনতাইমুক্ত শহর করতে চাই।
তিনি বলেন, মাদকমুক্ত জাতি গঠনে শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীল কাজে অংশগ্রহণে উৎসাহিত করতে হবে।
মঙ্গলবার রাত সাড়ে ৮টায় টঙ্গী জামান মেমোরিয়াল একাডেমির রজতজয়ন্তী উৎসব, সুধী সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিএমপি কমিশনার এসব কথা বলেন।
তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পুলিশের কোনো সদস্যের বিরুদ্ধে যদি মাদককারবারিদের সঙ্গে সখ্যতার প্রমাণ পাওয়া যায় তাহলে তার চাকরি থাকবে না। সমাজ থেকে মাদক নির্মূল করার জন্য সবাইকে সচেতন থাকতে হবে।


বিশিষ্ট সমাজকর্মী ও শিক্ষানুরাগী, জামান মেমোরিয়াল একাডেমির সভাপতি মোহাম্মদ মোস্তফা কামাল হুমায়ুন হিমুর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক প্রদীপ অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের মহাব্যবস্থাপক খাইরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মাহবুব-উজ-জামান, ভারতের পশ্চিমবঙ্গের দানবীর সেখ সাইদুল ইসলাম,জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, সাংবাদিক আইয়ুব রানা, রেজাউল করিম রঞ্জু,জামান মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ নুসরাত জাহান,আক্তার হোসেন দুদু, সালাম মাদবর প্রমুখ।
পরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here