১৪০ পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন-নড়িয়া বিএল এসএসসি-২০১৪ ব্যাচের ছাত্ররা।”

0
83
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক : কভিড-১৯ এর প্রাদুর্ভাবে বিশ্বব্যাপী জানমালের অপূরণীয় ক্ষতি সাধিত হচ্ছে প্রতিদিন। সারাদেশে লক ডাউন ও সামাজিক দূরত্ব চলমান, দরিদ্র অসহায় পরিবারগুলো অর্ধাহার-অনাহারে দিনাতিপাত করছে আর নিম্নমধ্যবিত্তদের পরিবারে চলছে টানাপোড়েন।
সম্প্রতি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৪ ব্যাচের ছাত্ররা হাইস্কুলের সামনে স্বউদ্যোগে গৃহবন্দি অসহায় ১৪০ টি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন। আর্ত-মানবতার সেবায় নিজেদের নিয়োজিত করেছেন একদল তরুণ।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল-৫ কেজি, তেল-২ কেজি, ডাল-১ কেজি, পিঁয়াজ-১ কেজি, আলু-২ কেজি, লবণ-১ কেজি এবং সাবান-১ টি।
এসময় ২০১৪ ব্যাচের ছাত্র বিল্লাল হোসাইন বিজয় বলেন, কভিড-১৯ সংক্রমণের বৈশ্বিক সংকটাবস্থায় নড়িয়ার অসহায় মানুষের পাশে থাকতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি নড়িয়া বিএল এসএসসি-২০১৪ ব্যাচের সকল বন্ধুদের। ১৪ ব্যাচের বন্ধুদের আর্থিক সহযোগিতা ও সকলের ঐকান্তিক প্রচেষ্টায় অসহায় মানুষের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। ১৪ ব্যাচের বিশেষ করে বুলেট, আরিফ, অমর, শুভ, হিমেল, সাইফুল, সাগর, ইমন, সজীব, কুরবান, রাসেল, মহাদেব, আশিশ, শামীম, ফারুক, জয়ন্ত, ওয়াহিদ, পিয়াল, তানভীর,অনিক, টিটু, রাকিব ও আল-অ্যামিনসহ সকলকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 1 =