অভিনন্দন জানানোয় শেখ হাসিনাকে ধন্যবাদ পা‌ক প্রধানমন্ত্রীর

0
107
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ বাংলা‌দে‌শের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন বার্তার জন‌্য আন্তরিক ধন্যবাদ জা‌নি‌য়েছেন। শুক্রবার ঢাকার পা‌কিস্তান হাইক‌মিশন থে‌কে পাঠা‌নো এক বার্তায় এ তথ‌্য জানা‌নো হয়।
অভিনন্দন বার্তার উত্ত‌রে শেহবাজ লি‌খে‌ছেন, ভ্রাতৃত্বের যে সুদৃঢ় বন্ধন আমাদের দুই দে‌শের মানুষ‌কে সংযুক্ত করছে, তার গভীর শিকড়ে র‌য়ে‌ছে আমাদের ভাগ করা ইতিহাস, অভিন্ন বিশ্বাস ও অভিন্ন স্বার্থ।
বাংলা‌দে‌শের প্রধানমন্ত্রীর স‌ঙ্গে কাজ কর‌তে উন্মুখ জা‌নি‌য়ে পা‌কিস্তা‌নের প্রধানমন্ত্রী লি‌খে‌ছেন, দুই দেশের উন্নত ভবিষ্যতের জন্য এবং আমাদের অঞ্চলে টেকসই শান্তি ও দীর্ঘস্থায়ী সমৃদ্ধি অর্জনে আপনার সঙ্গে কাজ করার জন্য আমি উন্মুখ।
শেখ হা‌সিনার সুস্বাস্থ্য কামনার পাশাপাশি বাংলাদেশের জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন‌্য শুভকামনা জানান পা‌কিস্তা‌নের প্রধানমন্ত্রী।
এর আগে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রীকে পাঠা‌নো অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিন্ন সুবিধা অর্জনে চ্যালেঞ্জ মোকাবিলায় সমগ্র অঞ্চলকে একসঙ্গে কাজ করতে হবে বলে জানান।
গত শনিবার রাতে জাতীয় পরিষদে বিরোধীদের আনা অনাস্থা ভোটে প্রধানমন্ত্রিত্ব হারান ইমরান খান। দেশটির ইতিহাসে তিনিই প্রথম কোনো প্রধানমন্ত্রী, যিনি পার্লামেন্টে বিরোধীদের আনা অনাস্থা প্রস্তাবে হেরে বিদায় নিলেন।
সোমবার পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) সভাপতি শেহবাজ শরিফ। কার্যত বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রধানমন্ত্রী নির্বাচিত হন তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here