অসহায় পরিবারের মাঝে যুবলীগ নেতার নির্মিত বাড়ি হস্তান্তর

0
220
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে শনিবার বিকালে মহানগরীর টঙ্গী ৫২নং ওয়ার্ডের মুদাফা গ্রামে দুই রুম বিশিষ্ট একটি টিনসেট বাড়ি অসহায় পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো: সাইফুল ইসলাম। যুবলীগ নেতার নেতৃত্বে ও গোল্ডেন ড্রীমস এসোসিয়েশনের উদ্যোগে মোল্লারটেকে শাহ আলীর বিধাব স্ত্রী এবং এতিম ৩ সন্তানের মাঝে বাড়িটি হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, যুবলীগ নেতা সাইফুল ইসলামের নেতৃত্বে আগামী ২০২০ সালের ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর ১০০তম জন্মদিনে একশ’টি বাড়ি নির্মাণ করে অসহায়দের মাঝে হস্তান্তরের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন গোল্ডেন ড্রীমস্ এসোসিয়েশন কর্তৃপক্ষ।
সম্প্রতি যুবলীগ নেতা সাইফুল ইসলাম টঙ্গী ও গাজীপুরে বীরমুক্তিযোদ্ধা, অসহায়, বিধবা, এতিম ও সুবিদাবঞ্চিতদের মাঝে ৫৯টি বাড়ি হস্তান্তর করেছে। বাড়ি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ আজিজুল হক, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মনির হোসেন, কাজী কামাল হোসেন, শরীফুল ইসলাম বাধন, হাজী মো: ইয়াসিন, আবুল বাশার খোকন, আনিসুল রহমান মিলন, শাহজাহান সিরাজ সাজু, শফিকুল ইসলাম সুমন, হুমায়ুন কবির আজাদ, লিটন সরকার, মোস্তফা মিয়া, রমজান আলী মোল্লা, সোহেল রানা, মনির হোসেন, ফজল করিম, আহমদ হোসেন, সুমন তাজ, রাশেদ চৌধুরীসহ স্থানীয় নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here