আশুলিয়ায় ফেন্সিডিল ভর্তি ট্রাকসহ সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
180
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে ঢাকা জেলার সাভারের আশুলিয়া থানাধীন নবীনগর বাস ষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪২১ বোতল ফেনিাসডিল ভর্তি ট্রাক সহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব-৪)।
এলিট ফোর্স র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ বুধবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ দল মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে আশুলিয়া থানাধীন নবীনগর বাস ষ্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় তারা একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৪২১ বোতল ফেন্সিডিল সহ মোঃ শফিক সিকদার (৩২), জেলা-শরীয়তপুর, মোঃ রণি বেপারী (৩৭), জেলা-জামালপুর ও মোঃ শামীম (১৯), জেলা-মাদারীপুরকে গ্রেফতার করে।পরে র‌্যাব সদস্যরা ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মাদক ব্যবসায়ীরা জানান, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তারা মেহেরপুর জেলা থেকে গোপনে ট্রাকের কেভিনের অভ্যান্তরের উপরিভাগে বিশেষ কৌষলে করে ফেন্সিডিল বহন করে ঢাকায় নিয়ে আসতো। পরবর্তীতে তারা পুরাতন ঢাকাসহ কেরানীগঞ্জ, জাজিরা ও আশপাশ এলাকায় ডিলারদের নিকট সরবরাহ করে থাকে।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ধৃত মাদক ব্যবসায়ীদের নামে বিভিন্ন থানায় পৃথক পৃথক মাদক এবং খুনের মামলা রয়েছে।এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here