এইচআইভি প্রিভেনশন সার্ভিসেস ফর কী পপুলেশন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

0
177
728×90 Banner

আর কে আকাশ: লাইট হাউস পাবনার আয়োজনে প্রায়োরাটাইজড এইচআইভি প্রিভেনশন সার্ভিসেস ফর কী পপুলেশন (এমএসএম,এমএসডাবিøউ এবং হিজড়া) ইন বাংলাদেশ প্রকল্পের কর্মসূচির আওতায় সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার বেলা ১১ টায় পাবনা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এইচআইভি/এইডস প্রতিরোধ কল্পে সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, ধর্মীয় নেতা, ঈমাম, স্বাস্থ্য সেবা প্রদানকারী সংস্থাসহ সমাজের বিভিন্ন পেশাজীবী প্রতিনিধিদের নিয়ে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয় ।
পাবনা জেলার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার প্রদিপ্ত রায় দিপন, সাবেক সিভিল সার্জন ও পিডিসি ক্লিনিক এর পরিচালক ডা. সাইফ উদ্দিন ইয়াহিয়া, পাবনা সদর হাসপাতালের ডেপুটি ডিরেক্টর ডা. রঞ্জন কুমার দত্ত, ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর।
অনুষ্ঠানটি পরিচালনা ও মাল্টিমিডিয়া উপস্থাপন করেন লাইট হাউস পাবনা জেলা প্রতিনিধি মো. ওয়াহেদুল হক পারভেজ। এ ছাড়াও এসময় এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আইএনএস এর সম্পাদক মো. হাসান আলী, আইসিডিডিআরবি প্রতিনিধি মো. রাসকিন আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here