এরশাদের অঙ্গপ্রত্যঙ্গ অচল হয়ে আসছে : জিএম কাদের

0
233
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রায় সব অঙ্গপ্রত্যঙ্গ অচল হয়ে আসছে। তার অঙ্গপ্রত্যঙ্গ ঠিকভাবে কাজ করছে না। বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার মতো অবস্থা নেই বলেও জানিয়েছেন তিনি।
বৃহ‌স্প‌তিবার (৪ জুলাই) জাতীয় পার্টির বনানীর কার্যাল‌য়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে সবশেষ বিফ্রিংয়ে তিনি এসব কথা বলেন।
জিএম কা‌দের ব‌লেন, ‘অনেকে গুজব ছড়ানোর চেষ্টা ক‌রছে। তা‌তে শুভাকাঙ্ক্ষীরা বিভ্রান্ত হ‌চ্ছে। তাৎক্ষ‌ণিকভা‌বে দেশবাসী‌কে জানাতে আমরা সংবাদ সম্মেলন কর‌ছি। দেশবাসীকে ব‌লছি, খবর আমরাই দেব।’
এর আগে, দুপুর ১২টার দিকে জিএম কাদের সংবাদ সম্মেলনে বলেন, গত চার দিন ধরে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।
চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী তার শারীরিক উন্নতি হচ্ছে না। তবে, সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকরা সাবেক রাষ্ট্রপতিকে বিশ্বমানের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।
গোলাম মোহাম্মদ কাদের বলেন, সিএমএইচের চিকিৎসকরা দেশি-বিদেশি বিশেষজ্ঞদের সঙ্গে আলাপ-আলোচনা করেই পল্লীবন্ধুর চিকিৎসা দিচ্ছেন। চিকিৎসকরা মনে করলেই তাকে বিদেশে নেওয়া হবে, অথবা বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক ডাকা হবে।
তিনি বলেন, জাপা চেয়ারম্যানের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনিও কাজ করছে না। এ কারণে তার শরীরে কিছুটা পানি জমেছে। কিন্তু, সিএমএইচের বিশেষজ্ঞ চিকিৎসকরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। এরশাদকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।
আগামী শুক্রবার (৫ জুলাই) সারাদেশে মসজিদ-মন্দিরে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানান জিএম কাদের।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here