ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে বিএনপির শীর্ষ নেতারা

0
219
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাঁর সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির একাধিক সদস্য আছেন।
রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান জানান, বিএনপির মহাসচিবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিএসএমএমইউতে যান।
রাত সাড়ে ৯টার পর বিএনপির প্রতিনিধিদল বিএসএমএমইউতে প্রবেশ করে। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান প্রমুখ।
প্রাথমিক চিকিৎসা প্রদানের পর এনজিওগ্রাম করা হলে ওবায়দুল কাদেরের আর্টারিতে তিনটি ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকরা। যার মধ্যে একটি ব্লক অপসারণের কথাও জানানো হয়।
রোববার সন্ধ্যার দিকে ব্রিফিংকালে বিএসএমএমইউর বিশেষজ্ঞ চিকিৎসকরা জানান, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থা উন্নতির পথে কিন্তু এখনো স্থিতিশীল নয়।
হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আলী আহসান সাংবাদিকদের জানান, ওবায়দুল কাদেরের (স্বাস্থ্যের) উন্নতির ব্যাপারে আশাবাদী, কিন্তু তিনি এখনো শঙ্কামুক্ত নন। এটা সময়ের ব্যাপার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here