কম্বল দিবেন সেইসব দরিদ্র মানুষদের, যাদের রাত কাটে তীব্র শীতে – যুবলীগ নেতা কামাল দেওয়ান

0
247
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষে এরশাদ নগর ৪নং বøক বৃহস্পতিবার বিকেলে সবুজ সংঘ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অলোচক হিসেবে ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও যুবলীগের সদস্য আলহাজ্ব মো, কামাল দেওয়ান বলেন, শীত প্রায় এসে গেছে। এই শীত কারো কাছে প্রিয় আবার কারো জন্য নিয়ে আসে কষ্ট।
তীব্র শীতে স্থবির হয়ে যায় সব কিছু। কখনো কি ভেবে দেখেছেন হাঁড়কাপানো শীতের রাতে রাস্তায় শুয়ে থাকা কোন এক অসহায় মানুষ, কিংবা দুর্গম কোনো এক গ্রামে প্রয়োজনীয় শীতের কাপড়ের অভাবে কাঁপতে থাকা কোন এক বৃদ্ধ নারী, পুরুষ ও ছোট্ট বাচ্চাদের কথা। হতদরিদ্র মানুষদের শীতবস্ত বিতরণ করতে পেরে আমি এরশাদনগর সবুজ সংঘ স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানাছি। তাদের এই মহতি উদ্যোগে শীত বস্ত্র বিতরণ শীতার্ত মানুষদের তীব্র শীতে একটুখানি উষ্ণতা দিবে বলে আমি বিশ্বাস করি। কম্বল বিতরণ করা হবে সেইসব অসহায় দরিদ্র মানুষদেরকে যাদের প্রতিটি রাত কাটে তীব্র শীতে।
তিনি আরো বলেন, সাধারণ মানুষদেরমন যদি একটু সহানুভুতিতে আচ্ছন্ন হয়ে থাকে সেইসব দরিদ্র মানুষের কথা ভেবে, সাহায্য তাগিদ অনুভব করুন তাহলে মমতায় পৌছে যাবে নিদারুণ শীতে জমে থাকা কোন দরিদ্র মানুষদের শরীরে।
মহান বিজয় দিবস উপলক্ষে শীত বস্ত্র ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক জহুরের সভাপতিত্বে ওয়ার্ড যুবলীগের সহ-সহাপতি দেলোয়ার হোসেন আকন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল গাজী, অনুষ্ঠানে প্রধান অলোচক হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর পদপ্রার্থী ও যুবলীগের সদস্য আলহাজ্ব মোঃ কামাল দেওয়ান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের আহŸয়ক জহুরা বেগম, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুয়েল হোসেন জয়, মোঃ মানিক সিরাজী, মোঃ রফিকুল ইসলাম, মোঃ রনি, মোঃ রিপন, মোঃ আবু কালামসহ অত্র ওয়ার্ডে স্থানীয় নেতাকর্মি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ৪নং বøক সবুজ সংঘ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here